বকশীগঞ্জে বীরমুক্তিযোদ্ধা শাহজামালের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়নের পূর্ব কামালের বার্ত্তী গ্রামের বীরমুক্তিযোদ্ধা মো. শাহজামাল মিয়া (৭৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ১৮ নভেম্বর সকালে তার নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন।

একইদিন দুপুরে নিজ বাড়িতে পুলিশ সদস্যরা তাকে রাষ্ট্রীয় সালাম প্রদর্শন করেন। রাষ্ট্রীয় সালাম ও জানাজা নামাজ শেষে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। রাষ্টীয় সালাম প্রদানকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুন মুন জাহান লিজা, বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট, সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মফিজ উদ্দিন, বীরমুক্তিযোদ্ধা আফসার আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

তিনি মৃত্যুকালে স্ত্রী, ৫ ছেলে, ৫ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের মৃত্যুতে বকশীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, ইউএনও মুন মুন জাহান লিজা, ওসি শফিকুল ইসলাম সম্রাট, সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, উপজেলা প্রেসক্লাবের সভাপতি হেদায়েত উল্লাহ, সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু, সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।