মাদারগঞ্জে রোজী স্মৃতি সমাজকল্যাণ সংস্থার সেলাই মেশিন বিতরণ

সুবিধাভোগীর হাতে সেলাই মেশিন তুলে দেন অতিথিবৃন্দ। ছবি: বাংলারচিঠিডটকম

মুত্তাছিম বিল্লাহ, মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের মাদারগঞ্জে রোজী স্মৃতি সমাজকল্যাণ পক্ষ থেকে দুজন অসহায় মহিলাদের মাঝে সেলাই মেশিন প্রদান করা হয়েছে। ৪ জুন মাদারগঞ্জ উপজেলা সমাজ সেবা কার্যালয়ের সামনে সংস্থার যাকাত তহবিল থেকে এ মেশিন দুটি প্রদান করা হয়।

বিতরণের সময় উপস্থিত ছিলেন মাদারগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওবায়দুর রহমান বেলাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইলিশায় রিছিল, সমাজসেবা কর্মকর্তা তৌফিকুল ইসলাম খালেক, মাদারগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জাহিদুর রহমান উজ্জ্বল প্রমুখ।

সুবিধাভোগী ব্যক্তিরা হলেন, মেলান্দহ উপজেলার ইমামপুর এলাকার রাজিয়া সুলতানা কাঞ্চন ও মাদারগঞ্জ উপজেলার চাঁদপুর এলাকার সাজিয়া জান্নাত। সুবিধাভোগীরা সেলাই মেশিন পেয়ে সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এসময় মাদারগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো. ওবায়দুর রহমান বেলাল বলেন, সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের গরিব-অসহায়দের সহযোগিতা করা উচিত। রোজী স্মৃতি সমাজকল্যাণ সংস্থার কাজকে সাধুবাদ জানিয়ে সংস্থার উন্নতি কামনা করেন তিনি।

সংস্থাটির নির্বাহী কর্মকর্তা শাকিল ইমতিয়াজ জানান, আমরা শুরু থেকেই গরিব-অসহায়দের পাশে থেকে কাজ করে যাচ্ছি। সামনের দিনগুলোতে এ ধারা অব্যাহত থাকবে। সেই সাথে সকলের সহযোগিতা কামনা করেছেন তিনি।