শেখ হাসিনার আমলের উন্নয়ন বলে শেষ করা যাবে না : সংসদ উপনেতা

শিক্ষার্থীদের কম্বল বিতরণ করেন জাতীয় সংসদের উপনেতা ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বেগম মতিয়া চৌধুরী এমপি। ছবি: বাংলারচিঠিডটকম

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর, বাংলারচিঠিডটকম: জাতীয় সংসদের উপনেতা ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন, শেখ হাসিনার আমলের উন্নয়ন বলে শেষ করা যাবেনা। ২৪ ফেব্রুয়ারি শেরপুরের নকলা উপজেলার উরফা ইউপির বারমাইসা প্রাথমিক বিদ্যালয় মাঠে সকল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মাদরাসার মেধাবী শিক্ষার্থী এবং শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, শেখ হাসিনার আমলে যোগাযোগ ও শিক্ষাসহ বিভিন্ন খাতে যে উন্নয়ন হয়েছে তা বলে শেষ করা যাবেনা। বিশেষ করে পদ্মা সেতু, মেট্রোরেল, কর্ণফুলি নদীর তলদেশে টানেল নির্মাণসহ বিভিন্ন খাতে যে উন্নয়ন হয়েছে তা অন্য কোন দেশের বা সরকারের পক্ষে এত অল্প সময়ের মধ্যে বাস্তবায়ন করা সম্ভব হয়নি। এসব বৃহৎ উন্নয়নের ফলে দেশের চেহারা আজ পাল্টে গেছে।

সংসদ উপনেতা আরো বলেন, অনেকেই ভবিষ্যতবাণী করেছিল করোনায় দেশ শেষ হয়ে যাবে। ক্ষতি কিছুটা হলেও প্রধানমন্ত্রী সফলভাবে তা সামাল দিয়েছেন। এছাড়া করোনা পরবর্তী সময়ে সারা পৃথিবী যে গতিতে হাঁটছে বাংলাদেশ তার মধ্যে এগিয়ে আছে।

এময় উপজেলা চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বুলবুল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাইদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোছা. আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, যুগ্ম-সাধারণ সম্পাদক ও নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটনসহ উপজেলা, ইউনিয়ন, পৌরসভা এবং ওয়ার্ড থেকে আগত আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগন উপস্থিত ছিলেন।

জানা গেছে, এরপর তিনি তার আরেক নির্বাচনী এলাকা নালিতাবাড়ী উপজেলার উদ্দেশ্যে রওনা হন। সেখানে প্রথমেই তিনি মরিচপুরান ইউপির মুক্তমঞ্চে প্রধান অতিথি হিসেবে শীতার্ত মানুষ ও শিক্ষর্থীদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন। এ সময় নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগসহ ১২টি ইউপির আওয়ামী লীগ, অঙ্গ সংগঠনের দলীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তারা মতিয়া চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানান।

এছাড়া ২৫ ফেব্রুয়ারি সকালে নকলা উপজেলার বিভিন্ন ইউপির বিদ্যালয়ে মেধাবী শিক্ষার্থী এবং শীতার্তদের মাঝে দিনব্যাপী কম্বল বিতরণ করবেন। এবং রাত সাড়ে ৭টার সময় ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন।