জামালপুরে র‌্যাবের অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামিসহ গ্রেপ্তার ৩

গ্রেপ্তার তিন আসামি। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

জামালপুরের মাদারগঞ্জ উপজেলার বালিজুড়ি এলাকায় স্বামীর সহযোগিতায় স্ত্রীকে গণধর্ষণ সংক্রান্ত মামলার প্রধান আসামিসহ তিনজন আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের আভিযানিক দল ৪ অক্টোবর রাতে জেলার পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

জানা গেছে, গত ২২ সেপ্টেম্বর জামালপুরের মাদারগঞ্জ উপজেলার পশ্চিম তারতাপাড়া এলাকায় স্বামীর সহযোগিতায় স্ত্রীকে গণধর্ষণের ঘটনা ঘটে। আসামিদের বিরুদ্ধে মাদারগঞ্জ থানায় ৪ অক্টোবর একটি মামলা দায়ের হয়। ঘটনাটি অত্যন্ত স্পর্শকাতর বিষয় হিসাবে সর্বোচ্চ গুরুত¦ দিয়ে র‌্যাব অভিযান পরিচালনা করে।

র‌্যাব স্থানীয় সোর্স ও তথ্য প্রযুক্তির সহায়তায় আসামিদের অবস্থান নির্ণয় করে ৪ অক্টোবর রাত ৭টা ৫ মিনিটের দিকে জেলার মাদারগঞ্জ উপজেলার বালিজুড়ি বাজার এলাকা থেকে মামলার ২ নম্বর আসামি মো. নুর নবী কারীকে (৪০) গ্রেপ্তার করে।

তারপর রাত ৯টা ৪০ মিনিটের দিকে জামালপুর সদর উপজেলার দিগপাইত এলাকা থেকে মামলার ১ নম্বর আসামি ভিকটিমের স্বামী মো. সুজন মিয়াকে (৩৫) গ্রেপ্তার করা হয়।

পরবর্তীতে রাত ১১টা ৫৫ মিনিটের দিকে জেলার মাদারগঞ্জ উপজেলার পশ্চিম তারতাপাড়া এলাকা থেকে ৪ নম্বর আসামি মোছা. রাজিয়া বেগমকে (৩৫) গ্রেপ্তার করে র‌্যাব।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন।

আসামিদেরকে মাদারগঞ্জ থানায় হস্তান্তরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

র‌্যাবের জামালপুর ক্যাম্পের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বাংলারচিঠিডটকমে আরও পড়ুন :

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad