ওয়ান-ইলেভেনের কুশীলবরা ঐক্যবদ্ধ : মির্জা আজম

বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। ছবি : বাংলারচিঠিডটকম

আলী আকবর, নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

একাত্তর, পচাত্তর, ২০০৪ এর ষড়যন্ত্রকারী, ওয়ান-ইলেভেনের কুশীলব, জঙ্গি ও যুদ্ধাপরাধীরা আবার মাথা চাড়া দিয়ে উঠেছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। সব ষড়যন্ত্রকারীরা ঐক্যবদ্ধ হওয়ায় দেশে একর পর এক নাশকতার ঘটনা ঘটছে বলেও মনে করেন তিনি। নারায়নগঞ্জের মসজিদে আগুন, ময়মনসিংহ ও আশুগঞ্জে বিদ্যুৎ গ্রীডে আগুন লাগাকে ষড়যন্ত্রের অংশ মনে করেন তিনি। সব ষড়যন্ত্র মোকাবেলা করতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতা-কর্মীকে সজাগ থাকার আহ্বান জানান মির্জা আজম।

তিনি ৯ সেপ্টেম্বর দুপুরে জামালপুরের মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মির্জা আজম বলেন, করোনা পরিস্থিতির কারণে দেশে রাজনৈতিক কর্মকাণ্ড তেমন ছিল না। রাজনৈতিক কর্মকাণ্ড যখন কম থাকে তখন ষড়যন্ত্রকারীরা ঐক্যবদ্ধ হবার সুযোগ পায়।

তিনি দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় আছে বলে মুক্তিযুদ্ধের চেতনায় রাষ্ট্র পরিচালিত হচ্ছে। শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে আবার সেই একাত্তর, পচাত্তর, ২০০৪ এর ষড়যন্ত্রকারী, ওয়ান-ইলেভেনের কুশীলব, জঙ্গি ও যুদ্ধাপরাধীদের কাছে ক্ষমতা যাবে।

এ সময় মির্জা আজম বলেন, ধীরে ধীরে মাদারগঞ্জ উপজেলা, পৌরসভা, সব ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সম্মেলন করা হবে। পাশাপাশি অনুষ্ঠিত হবে সংগঠন মেলা।

মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত বর্ধিত সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জীবন কৃষ্ণ সাহা, সাধারণ সম্পাদক ওবায়েদুর রহমান বেলাল, মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবিরসহ অন্যান্য নেতৃবৃন্দ।