মাদারগঞ্জে সড়কে সংঘর্ষে প্রাণিসম্পদের অফিস সহকারী নিহত

নিহত মিনহাজ উদ্দিন

জাহিদুর রহমান উজ্জল, মাদারগঞ্জে থেকে
বাংলারচিঠিডটকম

জামালপুরের মাদারগঞ্জে দুই মোটরসাইকেল ও ট্রাক্টরের ত্রিমুখী সংঘর্ষে মাদারগঞ্জ উপজেলা প্রাণিসম্পদ অফিসের অফিস সহকারী মিনহাজ উদ্দিন (৪০) ঘটনাস্থলেই নিহত এবং অন্য মোটরসাইকেলের আরেক আরোহী গুরুতর আহত হয়েছেন।

৮ জুন সকালে উপজেলার গুনারিতলা ইউনিয়নের মোসলেমাবাদ এলাকায় এই হতাহতের ঘটনা ঘটে। নিহত ওই অফিস সহকারী গুনারিতলা গ্রামের মো. দুলাল মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী স্থানীয়রা জানান, মাদারগঞ্জ উপজেলা প্রাণিসম্পদ অফিসের অফিস সহকারী মিনহাজ উদ্দিন ৮ জুন সকালে গুনারিতলা গ্রাম থেকে মোটরসাইকেলে তার কর্মস্থলে যাচ্ছিলেন। পথে সকাল পৌনে ১০টার দিকে গুনারিতলা-মাদারগঞ্জ সড়কের মোসলেমাবাদ আলিম মাদরাসা মোড়ে অন্য একটি মোটরসাইকেল ও একটি মাটিবাহী ট্রাক্টরের সাথে ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী মিনহাজ উদ্দিন ঘটনাস্থলেই নিহত হন। দুর্ঘটনায় অন্য মোটরসাইকেলের আরোহী গুরুতর আহত মো. খলিলুর রহমানকে (৩২) জামালপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম এ প্রতিনিধিকে জানান, ঘটনাস্থল থেকে নিহত মিনহাজ উদ্দিনের মরদেহ থানায় আনা হয়। পরে প্রশাসনের অনুমতিক্রমে মরদেহ তার পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। সংঘর্ষে লিপ্ত হওয়া ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।