৬০৮টি মসজিদের ইমাম মোয়াজ্জিনকে ঈদ উপহার দিলেন সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম

মাদারগঞ্জে মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের হাতে ঈদ উপহার তুলে দেন সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম। ছবি : আলী আকবর

জাহিদুর রহমান উজ্জল, মাদারগঞ্জ থেকে
বাংলারচিঠিডটকম

জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় ৬০৮টি মসজিদের এক হাজার ইমাম, মোয়াজ্জিন ও খাদেমকে ঈদ উপহার দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি। ২০ মে সকালে উপজেলা অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রত্যেক ইমাম, মোয়াজ্জিন ও খাদেমকে ঈদ উপহার হিসেবে ১১ কেজি করে চাল, এক কেজি ডাল, এক কেজি লবণ, এক কেজি চিনি, এক প্যাকেট সেমাই ও সাবান দেওয়া হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি তাদের মাঝে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

এ সময় ইমাম-মোয়াজ্জিনদের উদ্দেশে মির্জা আজম বলেন, ‘করোনার এই দুর্যোগের সময়ে আপনাদের পাশে দাঁড়াতে পেরে নিজেকে গর্বিত মনে করছি। পর্যায়ক্রমে আমার সংসদীয় এলাকা মাদারগঞ্জ-মেলান্দহ উপজেলায় মসজিদের তিন হাজার ইমাম, মোয়াজ্জিন ও খাদেমকে ঈদ উপহার দিচ্ছি। করোনার এই সময়ে লোকজন আপনাদের কথা শুনবে। তাই আপনারা করোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকারি নির্দেশনাগুলো জনগণের কাছে পৌঁছে দিবেন।’ সারা বিশ্বে মানুষকে শিক্ষা দিতে শুরু হওয়া করোনার মহামারী থেকে রক্ষার জন্য সবাইকে দোয়া করার আহবান জানান তিনি।

মাদারগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আমিনুল ইসলামের সভাপতিত্বে ঈদ উপহার সামগ্রী বিতরণের আগে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাদারগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওবায়দুর রহমান বেলাল, মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির, সহকারী পুলিশ সুপার মো. সামিউল আলম, জেলা পরিষদ সদস্য দৌলত উজ জামান দুলাল, ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন আয়না, মসজিদের ইমাম হাফেজ নূর হোসেন প্রমুখ।