আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজে ৫ দিনের রোভার মুট শেষ হয়েছে

রোভার মুটের সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব ও এসডিজি বিষয়ক সমন্বয়ক এবং বাংলাদেশ স্কাউট এর সভাপতি আবুল কালাম আজাদ। ছবি : বাংলারচিঠিডটকম

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জে আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজে পাঁচদিনব্যাপী ৩য় জামালপুর জেলা রোভার মুট উপলক্ষে মহা তাঁবু জলসা ও সমাপনী অনুষ্ঠিত হয়েছে।

২৮ জানুয়ারি সন্ধ্যায় কলেজটির উদ্যোগে মহা তাঁবু জলসা ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব ও এসডিজি বিষয়ক সমন্বয়ক এবং বাংলাদেশ স্কাউট এর সভাপতি আবুল কালাম আজাদ।

সমাপনী অনুষ্ঠানে বাংলাদেশ কারিগরি শিক্ষা অধিদপ্তরের প্রকল্প পরিচালক ও যুগ্মসচিব ড. মো. সিরাজুল ইসলাম, জামালপুর স্থানীয় সরকারের উপপরিচালক (ডিডিএলজি) মোহাম্মদ কবির উদ্দিন, জামালপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার আব্দুল্লাহ আল মাহমুদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আ. স. ম. জামশেদ খোন্দকার, আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি গাজী মো. আমানুজ্জামান, কলেজের অধ্যক্ষ নূরজাহানর বেগম লাকী ও সাবেক অধ্যক্ষ হেলাল উদ্দিন খানসহ বিভিন্ন কলেজের অধ্যক্ষ ও রোভার সদস্যরা উপস্থিত ছিলেন।