ঢাবিতে ভর্তির জন্য বাদলের পাশে দাঁড়ালেন সরিষাবাড়ীর ইউএনও

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগপ্রাপ্ত বাদল মিয়ার হাতে অনুদান তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমদ। ছবি : বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী ( জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব উদ্দিন আহমদ ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগপ্রাপ্ত মেধাবী ছাত্র ও দরিদ্র পরিবারের সন্তান বাদল মিয়ার ভর্তির সহায়তায় তার পাশে দাঁড়িয়েছেন।

উপজেলা কার্যালয় সূত্র জানায়, সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের পাটাবুগা গ্রামের দরিদ্র অটোরিকশাচালক আব্দুর রহিমের ছেলে বাদল মিয়া এবার ঢাকা বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তি পরীক্ষায় মার্কেটিং বিভাগে সুযোগ পেয়েছে।

বাণিজ্য অনুষদে সে মেধা তালিকায় ৪৬৯তম স্থান অধিকার করে। তার ভর্তি সহায়তার জন্য কবি ও সাংবাদিক জাকারিয়া জাহাঙ্গীর ২৬ ডিসেম্বর দুপুরে তাকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নিয়ে যান। উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমদ তাৎক্ষণিক তাকে উপজেলা সমাজকল্যাণ পরিষদের তহবিল হতে অদম্য মেধাবী এই শিক্ষার্থীকে দশ হাজার টাকা অনুদানের ব্যবস্থা করেন। সন্ধ্যায় ইউএনও তার হাতে এ অনুদান তুলে দেন।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা আরিফুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবীর প্রমুখ।

জানা গেছে, বাদল মিয়া সরিষাবাড়ী আর. ইউ. টি. উচ্চ বিদ্যালয় থেকে মেধা তালিকায় এসএসসি ও ময়মনসিংহের একটি কলেজ থেকে এইচএসসি পাস করে। ইতোপূর্বে ময়মনসিংহ সিটি কর্পোরেশন থেকে তাকে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা দেওয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমদ জানান, প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর সুযোগ দেওয়ার জন্য। আমি বাদলের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি। সমাজের বিত্তবানদেরও দরিদ্র মেধাবী শিক্ষার্থীর পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

sarkar furniture Ad
Green House Ad