জামালপুর জেলা প্রেসক্লাবের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক নবনির্বাচিত সভাপতি শফিক জামান ও সাধারণ সম্পাদক শুভ্র মেহেদীকে ফুলের তোড়া তুলে দিয়ে দায়িত্ব হস্তান্তর করেন। ছবি : বাংলারচিঠি ডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠি ডটকম

জামালপুর জেলা প্রেসক্লাবের নবনির্বাচিত ২০১৯ সাল মেয়াদের কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ দায়িত্ব গ্রহণ করেছেন। এ উপলক্ষে ১ জানুয়ারি রাতে জামালপুর জেলা প্রেসক্লাব মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদায়ী সভাপতি এম এ জলিল। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রবীণ সাংবাদিক এ এ কে মাহমুদুল হাসান দারা, সহসভাপতি কামাল হোসেন, মদন মোহন ঘোষ, ফজলে এলাহী মাকাম, কার্যনির্বাহী সদস্য শাহ্ জামাল, জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সহসভাপতি ইকরামুল হক নবীন, জামালপুর লালন একাডেমির সাধারণ সম্পাদক এ কে এম আশরাফুজ্জামান স্বাধীন, টিআইবি’র এলাকা ব্যবস্থাপক আরিফুল হোসেন প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিদায়ী সাধারণ সম্পাদক আইনজীবী ইউসুফ আলী।

আলোচনা শেষে বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক নবনির্বাচিত সভাপতি শফিক জামান ও সাধারণ সম্পাদক শুভ্র মেহেদীকে ফুলের তোড়া তুলে দিয়ে দায়িত্ব হস্তান্তর করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন নবনির্বাচিত সভাপতি শফিক জামান। ছবি : বাংলারচিঠি ডটকম

দায়িত্ব গ্রহণ শেষে অনুভূতি ব্যক্ত করতে গিয়ে নবনির্বাচিত সভাপতি শফিক জামান বলেন, যাদের ভাবনা নিয়ে ঘুম থেকে জেগে উঠি আবার যাদের নিয়ে ভাবতে ভাবতে রাতে ঘুমিয়ে যাই তারা হল আমার এই জেলার সাংবাদিক বন্ধুরা। জামালপুর জেলা প্রেসক্লাব শুধুমাত্র সাংবাদিকদের সংগঠন তাই সাংবাদিকদের কল্যাণে এই সংগঠন কাজ করে যাবে এবং জেলার সাতটি উপজেলার সকল সাংবাদিকদের মেলবন্ধন হিসেবে কাজ করছে জামালপুর জেলা প্রেসক্লাব।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন নবনির্বাচিত সাধারণ সম্পাদক শুভ্র মেহেদী। ছবি : বাংলারচিঠি ডটকম

নবনির্বাচিত সাধারণ সম্পাদক শুভ্র মেহেদী অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, আগামী এক বছর সফলভাবে দায়িত্ব পালন করতে সকল সদস্যের সহযোগীতা কামনা করছি এবং সকল সাংবাদিকদের কল্যাণে কাজ করবে জামালপুর জেলা প্রেসক্লাব।

Views 42 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad