তিতপল্লায় বিএনপি নেতাকর্মীরা আ.লীগে যোগ দিয়ে নেমেছে নৌকার প্রচারণায়

পথসভায় বক্তব্য রাখেন প্রার্থী মো. মোজাফফর হোসেন। ছবি : বাংলারচিঠি ডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুর-৫ সদর আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী প্রকৌশলী মো. মোজাফফর হোসেন ২২ ডিসেম্বর সদর উপজেলার তিতপল্লা ও মেষ্টা ইউনিয়নে নির্বাচনী জনসংযোগ ও পথসভা করে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেছেন। একই দিনে তিতপল্লা ইউনিয়ন বিএনপির শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করে নৌকা প্রতীকের প্রার্থীর নির্বাচনী প্রচারণায় নেমেছে বলে দলীয় সূত্র নিশ্চিত করেছে।

জানা গেছে, প্রার্থী মো. মোজাফফর হোসেন ২২ ডিসেম্বর সারাদিন জামালপুর সদর উপজেলার তিতপল্লা ইউনিয়নের চরশি কান্দারপাড়া মোড়, পাবই বাজার, কাষ্টশিঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়, কাষ্টশিঙ্গা আনন্দ বাজার, কাষ্টশিঙ্গা পিঙ্গলহাটি, সুলতাননগর, জামতলী বাজার, নারায়নপুর এবং মেষ্টা ইউনিয়নের গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাজিপুর বাজার, আরংহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়, চান্দের হাওড়া, হাসিল বটতলাসহ কয়েকটি জায়গায় গণসংযোগ, পথসভা ও নির্বাচনী প্রচারণা মিছিলে অংশ নেন।

গণসংযোগে জামালপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ব ম জাফর ইকবাল জাফু, দপ্তর সম্পাদক আছাদুজ্জামান আকন্দ বাবুসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযাগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী নির্বাচনী গণসংযোগে অংশ নেন।

জামালপুর সদর উপজেলার তিতপল্লা ইউনিয়নের কাষ্টশিঙ্গা আনন্দ বাজারের পথসভায় আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে অনুপ্রাণিত হয়ে তিতপল্লা ইউনিয়ন বিএনপির যুগ্মআহবায়ক মো. তোফাজ্জল হোসেনসহ শতাধিক বিএনপি নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন। এ সময় আওয়ামী লীগে সদ্য যোগদানকারীরা প্রার্থী মো. মোজাফফর হোসেনের পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে তাকে বিজয়ী করার অঙ্গীকার করেন। আওয়ামী লীগের প্রার্থী মো. মোজাফফর হোসেন ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেন।

Views 38 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad