শেরপুর-২ আসন শেখ হাসিনাকে উপহার দিতে চাইলেন মতিয়া

নেতাকর্মীদের নিয়ে মনোনয়নপত্র দাখিল করেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী। ছবি : বাংলারচিঠি ডটকম

সুজন সেন
নিজস্ব প্রতিবেদক, শেরপুর
বাংলারচিঠি ডটকম

আপনাদের দোয়ায় সিক্ত-অভিসিক্ত হয়ে আমি মতিয়া চৌধুরী আপনাদেরই একজন নগণ্য সেবক যেন এই আসনে (শেরপুর-২ নকলা- নালিতাবাড়ী) নৌকা শেখ হাসিনাকে উপহার দিতে পারি, এমন প্রত্যয় ব্যক্ত করেছেন কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী।

তিনি ২৭ নভেম্বর দুপরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমানের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল শেষে উপস্থিত নেতাকর্মী ও স্থানীয় জনসাধারণের সামনে দেওয়া বক্তব্যে এ প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় কৃষিমন্ত্রী আরো বলেন, কঠিনভাবে ঐক্যবদ্ধ থেকে যদি এই নৌকার পিছনে আপনারা সমর্থন জ্ঞাপন না করতেন, তাহলে আজকে আমরা এখানে দাঁড়িয়ে থাকতে পারতাম না। আপনারা দোয়া করবেন, আগামী নির্বাচনে আপনাদেরই সমর্থনে, আপনাদের ভালোবাসায় নৌকা শেখ হাসিনাকে যেন উপহার দিতে পারি। সে আশীর্বাদ আমি আপনাদের কাছে চাচ্ছি।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-২ (নালিতাবাড়ী-নকলা) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসাবে ৬ষ্ঠ বারের মতো মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী।

এর আগে সকালে তিনি নালিতাবাড়ী শহরের মধ্যবাজার চৌরাস্তা এলাকায় বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের উদ্যোগে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে এবং দলীয় কার্যালয়ে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নেন।

এরপর তিনি নকলা উপজেলায় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন।

Views 30 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad