হবদেশে প্রেমিকার ঝুলন্ত লাশ উদ্ধার, প্রেমিক পলাতক

মাহমুদুল হাসান মুক্তা, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: প্রেমের সম্পর্কের জের ধরে জামালপুর সদর উপজেলার দিগপাইত ইউনিয়নে সাবিনা ইয়াসমিন (২৮) নামের স্বামী পরিত্যক্তা এক নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। ২১ মে দুপুরে ওই ইউনিয়নের হবদেশ ডোয়াইলপাড়া গ্রামে প্রেমিকের বাড়ির সামনে জামগাছের ডালে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় ওই নারীর লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত প্রেমিক আলামিন পলাতক রয়েছেন। আলামিনের বাবা সেকান্দর আলীকে আটক করেছে পুলিশ।

স্থানীয় ও পারিবারিক সূত্র জানায়, জামালপুর সদর উপজেলার শ্রীপুর ইউনিয়নের বাটিকামারী গ্রামের মৃত আব্দুল বাছেদের মেয়ে স্বামী পরিত্যক্তা সাবিনা ইয়াসমিনের সাথে দিগপাইত ইউনিয়নের হবদেশ ডোয়াইলপাড়া গ্রামের সেকান্দর আলীর ছেলে ইলেকট্রিক মিস্ত্রি আলামিনের (৩৫) প্রেমের সম্পর্ক ছিল। ২০ মে বিকেলে সাবিনা ইয়াসমিন সদরের দিগপাইত ইউনিয়নের হবদেশ ডোয়াইলপাড়া এলাকায় তার প্রেমিক আলামিনের বাড়িতে যান। এ সময় আলামিনসহ তার পরিবারের সদস্যরা সাবিনা ইয়াসমিনকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়।

২১ মে সকালে আলামিনের বাড়ির সামনে জামগাছের ডালের সাথে গলায় উড়না দিয়ে ফাঁসিতে ঝুলন্ত সাবিনার মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে নারায়ণপুর তদন্ত কেন্দ্রের পুলিশ ২১ মে বেলা ১২টার দিকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় নিহত সাবিনার মা হাসি বেগম বাদী হয়ে সাবিনার প্রেমিক আলামিনকে আসামি করে জামালপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। ঘটনার পর থকে আলামিন পলাতক রয়েছেন। আলামিনের বাবা সেকান্দর আলীকে আটক করেছে পুলিশ।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ বাংলারচিঠিডটকমকে বলেন, নিহত সাবিনা ইয়াসমিনের মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের মা হাসি বেগম বাদী হয়ে জামালপুর সদর থানায় মামলা দায়ের করেছেন। ওই মামলার প্রধান আসামি আলামিনের বাবা সেকান্দর আলীকে আটক করা হয়েছে। আলামিনকে গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।