শেরপুরে প্রলোভন দিয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

র‌্যাবের অভিযানে গ্রেপ্তার ধর্ষণ মামলার আসামি মোশারফ হোসেন মিসকিন। ছবি : বাংলারচিঠিডটকম

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর, বাংলারচিঠিডটকম : শেরপুরের নকলায় প্রলোভন দেখিয়ে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে মোশারফ হোসেন ওরফে মিসকিন (২০) নামে এক ধর্ষককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। ১৪ মে বিকালে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করে সংস্থাটি। অভিযুক্ত ধর্ষক উপজেলার জালালপুর গ্রামের আব্দুল লতিফ মিয়ার ছেলে।

র‌্যাব সূত্র জানায়, ধর্ষণের শিকার ওই ছাত্রী এইচএসসি প্রথম বর্ষে পড়াশোনা করেন। বিভিন্ন সময়ে মোশারফ হোসেন ওই ছাত্রীকে একা পেয়ে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ফুঁসলিয়ে ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে শারীরিক মেলামেশা শুরু করে। পরে ছাত্রীটি সন্তানসম্ভবা হয়। পরবর্তীতে ওই ছাত্রী মোশারফকে বিয়ে করতে চাপ সৃষ্টি করলে উল্টো তার কথামতো শারীরিক সম্পর্ক না করলে গোপনে ধারণকরা সব অশ্লীল ভিডিও ক্লিপ ইন্টারনেটে ছড়িয়ে দিবে বলে হুমকি দেয়। পরে গর্ভের সন্তান নষ্ট করার জন্য মোশারফ ওই ছাত্রীকে গর্ভপাতের ওষুধ খাওয়ায়। ওষুধ খাওয়ানোর ফলে গোপনাঙ্গ থেকে অতিরিক্ত রক্তক্ষরণ শুরু হলে ওই ছাত্রীকে প্রথমে নকলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এ প্রতিবেদককে জানান, ওই ছাত্রীর মা স্বর্ণা বেগম বাদী হয়ে নকলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পরে তারা ছায়া তদন্ত শুরু করে আসামিকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রাখেন। পরবর্তীতে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণের মাধ্যমে একটি আভিযানিক দল ১২ মে বিকালে শেরপুর সদর উপজেলার দিঘারপাড় এলাকা থেকে মোশারফকে গ্রেপ্তার করে।