মাদারগঞ্জে ইজিবাইক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার

প্রতীকী ছবি

মুত্তাছিম বিল্লাহ :
জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় পুকুর থেকে রাসেল মিয়া (১৬) নামে এক ব্যাটারিচালিত অটোরিকশা (ইজিবাইক) চালকের লাশ উদ্ধার করেছে মাদারগঞ্জ থানার পুলিশ।

১০ মার্চ দুপুরে উপজেলার কড়ইচুড়া ইউনিয়নের পূর্ব নলছিয়া তোতা ফকিরের পুকুর পাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়। রাসেল মিয়া মেলান্দহ উপজেলার মাঝবন্দ নাংলা গ্রামের দুলাল মিয়ার ছেলে।

জানা গেছে, ১০ মার্চ দুপুর সাড়ে ১২টার দিকে রাস্তার পাশে পুকুরে ঘাস ধুতে গেলে দুর্গন্ধ পায় স্থানীয়রা। এ সময় দুর্গন্ধের কারণ অনুসন্ধান করতে গেলে পুকুর পাড়ে ঝোপের আড়ালে অর্ধগলিত পঁচা লাশ দেখতে পায়। মুহূর্তেই ঘটনা চার দিকে জানাজানি হলে উৎসুক জনতার ভিড় জমে। নিহতের স্বজনরাও খবর পেয়ে ঘটনাস্থলে এসে নিহতের পরিচয় নিশ্চিত করেন।

স্বজনরা জানান, নিহত রাসেল মিয়া ব্যাটারিচালিত অটোরিকশা (ইজিবাইক) চালক ছিলেন। গত ৪ মার্চ বাড়ি থেকে অটো নিয়ে বের হয়ে আর বাড়ি ফেরেনি। পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেও তার ও অটো গাড়িটির কোন সন্ধান না পাওয়ায় ৫ মার্চ মেলান্দহ থানায় সাধারণ ডায়েরি করেন।

স্থানীয় ইউপি সদস্য ইয়াকুব আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নামাজ শেষ করে জানতে পারলাম যে পুকুরে একটা লাশ পাওয়া গেছে। পরে চেয়ারম্যানের সাথে যোগাযোগ করে পুলিশকে খবর দেই। পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে গেছে।

মাদারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব হক বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর আইনি প্রক্রিয়ার মাধ্যমে মরদেহ স্বজনদের নিকট হস্তান্তর করা হবে।