জামালপুরে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জামালপুর জেলা ছাত্রলীগ বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করে। ছবি:বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। জামালপুর জেলা ছাত্রলীগ এ উপলক্ষে ৪ জানুয়ারি প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রা, পথ সমাবেশ, আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠানের আয়োজন করে।

ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৪ জানুয়ারি সকাল ৭টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে জামালপুর জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ।

পরে সরকারি আশেক মাহমুদ কলেজ শাখা ছাত্রলীগ আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকীর কেককাটেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ।

পরে দুপুরে সরকারি আশেক মাহমুদ কলেজ ক্যাম্পাসে প্রতিষ্ঠাবার্ষিকীর বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রার শুভ উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী। জেলা ছাত্রলীগের সভাপতি খাবীরুল ইসলাম খান বাবু ও সাধারণ সম্পাদক নাফিউল করীম রাব্বীর নেতৃত্বে শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে দয়াময়ী মোড়ে শেখ হাসিনা সাংস্কৃতিক পল্লীর সামনে গিয়ে শেষে হয়।

পরে সেখানে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন জামালপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি খাবীরুল ইসলাম খান বাবু ও সাধারণ সম্পাদক নাফিউল করীম রাব্বী।

বর্ণাঢ্য শোভাযাত্রায় সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দসহ বিপুল সংখ্যক ছাত্রলীগ নেতাকর্মী অংশ নেন।

এদিকে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা ছাত্রলীগ ৪ জানুয়ারি সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করে।