জামালপুরে ওলামা দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জামালপুরে ওলামা দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা বের করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: বাংলাদেশ জাতীয়তাবাদী ওলামা দলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জামালপুরে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

৩০ সেপ্টেম্বর বিকেলে শহরের দয়াময়ী মোড় থেকে জাতীয়তাবাদী ওলামা দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনন্দ শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহর প্রদক্ষিণ করে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

পরে জেলা ওলামা দলের আহবায়ক মাওলানা মো. গোলাম রব্বানীর সভাপতিত্বে ও সদস্য সচিব আব্দুল রহিম রাশেদীর সঞ্চালনায় আয়োজিত আলেচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক আইনজীবী শাহ মো. ওয়ারেছ আলী মামুন।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে জেলা ওলামা দলের জ্যেষ্ঠ যুগ্মআহ্বায়ক মাওলানা আব্দুল মোত্তালিব সেলিম, সদর উপজেলা ওলামা দলের সভাপতি মাওলানা নাসির উদ্দিন আহমেদ, শহর ওলামা দলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষে দলীয় কার্যালয়ে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া করা হয়।

এ সময় বক্তারা বলেন, হামলা করে বিএনপির আন্দোলনকে ধমিয়ে রাখতে চায় বর্তমান সরকার। আগামী দিনে যত হামলা ও মামলা হোক না কেন বিএনপি জনগণের অধিকার আদায়ে রাজপথে থাকবে বলে হুশিয়ারি দেন।