জেলা পরিষদের সদস্য প্রার্থী মরিয়মের মোটর সাইকেল শোভাযাত্রা

মোটর সাইকেল শোভাযাত্রায় প্রার্থী মরিয়ম বেগম শিল্পী।ছবি : বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : জামালপুর জেলা পরিষদ নির্বাচনে প্রতীক প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে ২৬ সেপ্টেম্বর। প্রতীক পাওয়ার পরই সমর্থকদের নিয়ে মোটর সাইকেল শোভাযাত্রা করেছেন দেওয়ানগঞ্জ, বকশীগঞ্জ ও খন্ডিত ইসলামপুর নিয়ে ওয়ার্ড-১ এর সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী ও সাবেক সদস্য মরিয়ম বেগম শিল্পী।

২৬ সেপ্টেম্বর সকালে জেলা প্রশাসকের সভাকক্ষ থেকে সংরক্ষিত ও সাধারণ সদস্যদের মাঝে প্রতীক বরাদ্দ দেন করেন জেলাপরিষদ নির্বাচন রিটার্নিং অফিসার ও জেলা প্রসাশক শ্রাবস্তী রায়। দেওয়ানগঞ্জ, বকশীগঞ্জ ও খন্ডিত ইসলামপুর নিয়ে ওয়ার্ড- ১ আসনে সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী চারজন। তাদের মধ্যে মরিয়ম বেগম শিল্পী পেয়েছেন দোয়াত কলম প্রতীক, সেলিনা বেগম ফুটবল, শিলা সারোয়ার হরিন, আফরোজী আজাদ তানিয়া বই প্রতীক বরাদ্দ পেয়েছেন।

এদিকে প্রতীক বরাদ্দ পেয়েই সমর্থকদের নিয়ে মোটর সাইকেল শোভাযাত্রা নিয়ে নির্বাচনী জনসংযোগ করেছেন সংরক্ষিত নারী আসনের সদস্য প্রার্থী সাবেক সদস্য মরিয়ম বেগম শিল্পী।২০১৬ সালে জেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করে বিপুল ভোটে নির্বাচিত হয়ে তার নির্বাচনী এলাকা বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জে ব্যাপক উন্নয়ন কাজ করেছেন। এবারও উন্নয়নের প্রতিশ্রুতি নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ভোট চাইবেন বলে জানিয়েছেন তিনি।