মনোনয়নপত্র জমা দিলেন বুলবুলি

মনোনয়নপত্র জমা দেন ফেরদৌসী বেগম বুলবুলি। ছবি : তানভীর আহমেদ হীরা

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: আসন্ন জামালপুর জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত নারী আসনের সদস্য পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফেরদৌসী বেগম বুলবুলি। ১৪ সেপ্টেম্বর দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে জেলা রিটার্নিং কর্মকর্তার দপ্তরে মনোনয়নপত্র জমা দেন তিনি।

জানা গেছে, এবারের নির্বাচনে জামালপুর সদর ও সরিষাবাড়ী উপজেলা নিয়ে সংরক্ষিত ৪ ও ৫ মহিলা আসনের সদস্য পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক ছাত্রলীগনেত্রী ফেরদৌসি বেগম বুলবুলি বিগত মেয়াদেও জেলা পরিষদের সংরক্ষিত মহিলা আসনের সদস্য ছিলেন।

মনোনয়নপত্র জমাদান দেশে ফেরদৌসী বেগম বুলবুলি এ প্রতিবেদককে বলেন, সেবার ব্রত নিয়ে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। গত পাঁচ বছর জেলা পরিষদের দায়িত্বে থেকে আমার সাধ্য মতো বিভিন্ন উন্নয়ন ও সাধারণ মানুষের সেবা করেছি এবং আগামীতেও কাজ করতে চাই। তাই জামালপুরের সকল ভোটারদের কাছে আবারও ভোট প্রার্থনা করে মানুষের সেবা করার সুযোগ চাই।

জেলা নির্বাচন দপ্তর সূত্র জানায়, জামালপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, সংরক্ষিত নারী সদস্য ও সাধারণ সদস্য পদে ১৫ সেপ্টেম্বর মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিন। ১৮ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাই করা হবে। ১৭ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে।