মেলান্দহ উপজেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে শাওন সভাপতি ইসমাইল সম্পাদক নির্বাচিত

সম্মেলনে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।ছবি: বাংলারচিঠিডটকম

মো. মুত্তাছিম বিল্লাহ, মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : জামালপুরের মেলান্দহ উপজেলা ছাত্রলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ৩১ জুলাই বিকেলে মির্জা আজম আধুনিক অডিটরিয়ামে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। আগামী এক বছরের জন্য সভাপতি পদে মো. আরিফুল ইসলাম শাওন ও সাধারণ সম্পাদক পদে মো. ইসমাইল হোসাইনকে নির্বাচিত করা হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আল আমিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মির্জা আজম এমপি। সম্মেলন শুভ উদ্বোধন ঘোষণা করেন জেলা ছাত্রলীগের সভাপতি খাবিরুল ইসলাম খান বাবু। প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাফিউল করিম রাব্বী।

মেলান্দহ উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আরিফুল ইসলাম শাওন ও সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসাইন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন – জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক ফারুক আহমেদ চৌধুরী, সহ-সভাপতি ও মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী মো. কামরুজ্জামান, সোহরাব হোসেন বাবুল, হাজী দিদার পাশা, যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ শফিক গেন্দা, সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল্লাহ আল আমিন চান, সদস্য ও মেলান্দহ পৌরসভার মেয়র আলহাজ্ব মো. শফিক জাহেদী রবিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ, সাধারণ সম্পাদক মো. জিন্নাহ।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. খালেদ আল রহমান আপনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন – বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি ম. সাইফ উদ্দিন বাবু, আরিফ হোসেন রিফাত, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক রিন্টু বড়ুয়া, উপ-পরিকল্পনা সম্পাদক এম নজরুল ইসলাম, সদস্য আসিফ আহমেদ চৌধুরী হিমেল, মো. হাবিবুল্লাহ প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে জেলা ছাত্রলীগের সভাপতি খাবীরুল ইসলাম খান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাফিউল করিম রাব্বির সঞ্চালনায় আগামী এক বছরের জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক পদ ঘোষণা করা হয়।