দেওয়ানগঞ্জ পৌর নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের বর্ধিত সভা

বর্ধিত সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা।ছবি: বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভা নির্বাচনে দ্বিধাদ্বন্দ্ব ভুলে দলীয় নেতা ও তৃণমূলকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা হয়েছে। ২ জুলাই বিকালে উপজেলা দলীয় কার্যালয় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে নির্বাচন উপলক্ষে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভার.) অধ্যক্ষ আবুবক্কর সিদ্দিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক সুরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সদস্য ইস্তিয়াক হোসেন দিদার, জেলা মহিলা লীগের সভাপতি আন্জুমনোয়ারা বেগম হেনা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আসলাম হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম মিঠু, কৃষি বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান হোসেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও দলীয় মেয়র প্রার্থী ফারীন হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশীদ হারুন, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী জুয়েল, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মামুনুর রশীদ মামুন।

বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা পৌরনির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে দিক নির্দেশনা দেন। তিনি বলেন, নির্বাচনে নেতা ও তৃণমূলকর্মীদের দ্বিধাদ্বন্দ্ব ভুলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করার আহ্বান জানান। বিদ্রোহী প্রার্থীদের নির্বাচন থেকে সরে দাড়ানোর অনুরোধ জানান। যদি বিদ্রোহী প্রার্থী নির্বাচন থেকে সরে না যান তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়াসহ যে সকল আওয়ামী লীগের নেতারা ও তৃণমূল নেতা-কর্মী দলীয় প্রার্থীর ব্যতীত বিদ্রোহী প্রার্থীর এবং অন্য দলের প্রার্থীর হয়ে কাজ করবে তাদের বিরুদ্ধেও সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।