গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

বক্তব্য দেন বিএনপি নেতা আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন। ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং মূল্য হ্রাসের দাবিতে জামালপুরে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি। ১১ জুন সকালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জামালপুর জেলা বিএনপির সহ-সভাপতি আইনজীবী ফজলুল হকেরে সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজিবের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- জেলা বিএনপির সহ-সভাপতি লিয়াকত আলী, আনিছুর রহমান বিপ্লব, মনজুর কাদের বাবুল খান, যুগ্মসাধারণ সম্পাদক খন্দকার আহসানুজ্জামান রুমেল, সাজ্জাদ হোসেন পল্টন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক শাহ্ আব্দুল্লাহ আল মাসুদ প্রমুখ।

বক্তারা বলেন, দেশে গ্যাস, তেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি হচ্ছে। সরকার এর কোন ব্যবস্থা গ্রহণ করছে না। এই সরকার জনগণের সরকার না বলেই সাধারণ জনগণের কথা চিন্তা করে না। আগামী দিনে এই ব্যর্থ সরকারকে বিদায় জানাতে সকলকে ঐক্যবদ্ধভাবে রাজপথে থাকার আহ্বান জানান তারা।