ব্যারিস্টার ছামির সাত্তারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রান্তিক কৃষকের মাঝে আর্থিক অনুদান বিতরণ উপলক্ষে ডিগ্রিরচর এলাকায় মতবিনিময় করেন ব্যারিস্টার ছামির সাত্তার। ছবি: বাংলারচিঠিডটকম

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ উপজেলার বিভিন্ন পেশার মানুষের সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিস্টার ছামির সাত্তার।

২১ নভেম্বর সকালে ধুমালীপাড়া নিজ বাসভবন ও দুপুরে দেওয়ানগঞ্জ উপজেলার ডিগ্রিরচর এলাকায় মতবিনিময় করেন তিনি।

মতবিনিময় শেষে স্থানীয় কৃষকের মাঝে আর্থিক সহযোগিতা প্রদান করেন সুপ্রীম কোর্টের এই আইনজীবী।

মতবিনিময়কালে ব্যারিস্টার ছামির সাত্তার বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সফল রাষ্ট্র নায়ক হিসেবে বিদেশে বাংলাদেশের অবস্থান উজ্জ্বল করেছেন। বর্তমান সরকার কৃষিবান্ধব ও জনবান্ধব সরকার। কৃষক বাঁচলে দেশ বাঁচবে। এই নীতি নিয়ে বর্তমান সরকার কৃষকের জন্য কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কৃষকবান্ধব এই নীতির সাথে আমি একাত্মতা ঘোষণা করে আমি ব্যক্তিগতভাবে বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ উপজেলার প্রান্তিক কৃষকের পাশে দাঁড়িয়েছি।

মতবিনিময়কালে আতিকুজ্জামান আতিক, সাহেব আলী, জাহিদুল ইসলাম, নিলাখিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান হবি, ব্যবসায়ী খোকন আকন্দ, প্যানেল মেয়র মিজানুর রহমান, মোজাহারুল ইসলাম ভিমল, রিপন মিয়া, ছাইদুর রহমান, এমরান হোসেন, জিসান হাবিব, সাখাওয়াত হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।