মেলান্দহে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মেলান্দহে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী মো. কামরুজ্জামান। ছবি: বাংলারচিঠিডটকম

মুত্তাছিম বিল্লাহ, মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের মেলান্দহ উপজেলায় কেককাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

১১ নভেম্বর সন্ধ্যায় মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে মেলান্দহ উপজেলা আওয়ামী যুবলীগ।

মেলান্দহ উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি মো. সুভাষ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহীন বাঘার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী মো. কামরুজ্জামান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক মেয়র হাজী দিদার পাশা , জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও ঝাওগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঞ্জুমনোয়ারা বেগম, মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ, সম্পাদক মো. জিন্নাহ ও পৌর আওয়ামী লীগের মাসুদুর রহমান মাসুদসহ আরও অনেকে।

এছাড়াও আওয়ামী লীগ, আওয়ামী যুবলীগের নেতাকর্মীসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে উৎসব মুখর পরিবেশে কেককাটা ও সাধারণ সম্পাদক শাহীন বাঘার নেতৃত্বে আতশবাজি ফোটানো হয়।