সরিষাবাড়ীতে ৪৩ পূজামণ্ডপে অনুদানের চেক বিতরণ

সরিষাবাড়ীতে পূজামণ্ডপের প্রতিনিধিদের হাতে আর্থিক অনুদানের চেক তুলে দেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান। ছবি : বাংলাচিঠিডটকম

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় ৪৩টি পূজামণ্ডপে ধর্ম মন্ত্রণালয়ের অনুদানের চেক বিতরণ করেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান এমপি। উপজেলায় ৪৩টি পূজামণ্ডপে শারদীয় দুর্গাপূজা উৎসব পালিত হবে । ৮ অক্টোবর সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের দলীয় র্কাযালয়ে আয়োজিত অনুষ্ঠানে পূজামণ্ডপের প্রতিনিধিদের হাতে ৩ হাজার ৫০০ টাকা করে আর্থিক অনুদানের চেক তুলে দেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র মনির উদ্দিন, কাউন্সিলন সাখাওয়াত আলম মুকুল, উপজেলা পূজা উৎযাপন কমিটির সভাপতি নিখিল চদ্র সাহা, সাধারণ সম্পাদক সনজিত প্রসাদ সাহা জগ, সাংগঠনিক সম্পাদক দ্বীপক কুমার সাহা, দপ্তর সম্পাদক গোবিন চদ্র সাহাসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

পূজা উৎযাপন কমিটির সভাপতি নিখিল চদ্র পাল জানান, ধর্ম যার যার উৎসব সবার। তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান এমপি উপজেলার ৪৩টি পূজামণ্ডপের প্রতিটিতে ৩ হাজার ৫০০ টাকা করে ১ লাখ ৫০ হাজার ৫০০ টাকার চেক দিয়ে সহায়তা করেছেন। আমরা কৃতজ্ঞতা জানাই মুরাদ হাসান এমপি মহোদয়কে। তার দলীয় নেতাকর্মীদের প্রতিনিয়ত খোঁজ খবর রাখার নির্দেশ দিয়েছেন। উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে যথাযথভাবে শারদীয় দুর্গোৎসব পালিত হবে ।