নকলায় অসহায় ও কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ

নকলায় অসহায় ও কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

শফিউল আলম লাভলু, নকলা (শেরপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

মরণঘাতী করোনাভাইরাসের কারণে প্রতিনিয়ত বাড়ছে আক্রান্তের সংখ্যা ও লাশের সারি। বাংলাদেশে করোনাভাইরাস প্রতিরোধ ও সংক্রমণের বিস্তার ঠেকাতে নেওয়া হয়েছে বিভিন্ন রকম পদক্ষেপ। এ অবস্থায় ঘর থেকে বের হতে পাচ্ছে না বিভিন্ন শ্রেণি ও পেশার শ্রমজীবী মানুষ। সরকার গৃহীত বিভিন্ন পদক্ষেপের কারণে দুঃস্থ ও নিম্নআয়ের মানুষেরা সাময়িক দুর্ভোগে পড়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয় হতে প্রাপ্ত প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা হিসেবে শেরপুরের নকলা পৌরসভার ৫০০ অসহায়, শ্রমজীবী ও কর্মহীনদের মাঝে ৪ জুলাই সকালে নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জনপ্রতি ১০ কেজি চাল ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, মেয়র হাফিজুর রহমান লিটন, নকলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান, কাউন্সিলর তোতা মিয়া, জরিপ হোসেন ও লালনসহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদুর রহমান এ প্রতিবেদককে জানান, করোনাভাইরাসের কারণে দেশে কঠোর লকডাউন চলমান রয়েছে। আজ পৌরসভায় বিতরণ করা হলো। পর্যায়ক্রমে এই মানবিক সহায়তা প্রত্যেকটি ইউনিয়নে অসহায়, শ্রমজীবী ও কর্মহীনদের মাঝে বিতরণ করা হবে। আপনারা স্বাস্থ্যবিধি ও সরকারের নির্দেশনা মেনে চলুন।