ইসলামপুরে ক্ষতিগ্রস্ত পরিবাররা পেলেন অর্থ ও ত্রাণ সহায়তা

বজ্রপাত ও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ত্রাণ বিতরণ করেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান। ছবি : বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের ইসলামপুর উপজেলায় বজ্রপাত ও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ২৪ ঘন্টার মধ্যেই অর্থ ও ত্রাণ সামগ্রী সহায়তা বিতরণ করেছেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান।

২১ মে দুপুরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রশাসনের আয়োজনে অনুষ্ঠানে নিহত ৬ পরিবারকে ২০ হাজার টাকা করে, আহত ৬ পরিবারকে ৫ হাজার টাকা করে ও বজ্রপাতে ক্ষতিগ্রস্ত গবাধি পশু মালিক তিন পরিবারকে ৫ হাজার টাকা ও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৫ পরিবারকে ৫ হাজার করে টাকার চেকসহ ত্রাণসামগ্রী তুলে দেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম মাজহারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান আইনজীবী জামাল আব্দুন নাছের বাবুল, পৌর মেয়র আব্দুল কাদের শেখ, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ ও রোজিনা আক্তার চায়না, উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু, উপজেলা প্রকৌশলী আমিনুল ইসলাম, বেলগাছা ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক, সাপধরী ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।