জামালপুরে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

জামালপুরে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হয়। ছবি : বাংলারচিঠিডটকম

আলী আকবর, নিজস্ব প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জামালপুরে ঐতিহাসিক ৭ মার্চ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন জামালপুর জেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, মহিলা লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুব মহিলা লীগ, কৃষক লীগ, ছাত্রলীগসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

৭ মার্চ জামালপুর শহরের বকুলতলাস্হ দর্লীয় কার্যালয়ের প্রাঙ্গণে প্রথমে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের পর জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরীর নেতৃত্বে জেলা আওয়ামী লীগ।

পরে জেলা পরিষদ চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে প্রথমেই শ্রদ্ধা জানান নবাগত জেলা প্রশাসক মুর্শেদা জামান ও নবাগত পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ।

এরপর জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী ও জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার আব্দুল্লাহ আল মাহমুদ, জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরীর নেতৃত্বে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এছাড়াও পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি এবং নব-নির্বাচিত মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

দিবসটি যথাযোগ্য মর্যাদা পালন উপলক্ষে ৭ মার্চের ভাষণ প্রচার ও সন্ধ্যায় দর্লীয় কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করে জেলা আওয়ামী লীগ।