সানন্দবাড়ীতে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার সামগ্রী বিতরণ করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

বোরহান উদ্দিন, সানন্দবাড়ী (দেওয়ানগঞ্জ) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ীতে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়। ২৩ আগস্ট ২ নম্বর চরআমখাওয়া ইউনিয়ন পরিষদে ১৬৫ অসহায় হত দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার সামগ্রী বিতরণ করা হয়।

উপহার সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি করে চাল, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, ১ কেজি চিনি, ১ লিটার তেল, দুই কেজি চিড়া ও ৫০০ গ্রাম করে নুডুলস।

বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেওয়ান ইমরান, সানন্দবাড়ি ডিগ্রি কলেজের অধ্যক্ষ সিরাজুল ইসলাম প্রামাণিক, দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদের প্রতিনিধি মুক্তারুল ইসলাম শিপন ও সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক হাবিবুর রহমান।

এছাড়াও বিতরণের সময় সানন্দবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজিম উদ্দিন, চর আমখাওয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি আমিনুল ইসলাম আকন্দ, চর আমখাওয়া আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ইউনুস আলী মোল্লা, হাতীবান্ধায় কলেজের শরীরচর্চা শিক্ষক আজিজ মৃধাসহ ইউনিয়নের বিভিন্ন নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন ।

প্রধান অতিথির বক্তব্যে সোলায়মান হোসেন বলেন, প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী জাতীয় কোনো দুর্যোগে মানুষ না খেয়ে থাকবে না। সেই ঘোষণা বাস্তবায়নের জন্যই আজ দেওয়ানগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে অসহায় হতদরিদ্র মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী তুলে দেওয়া হল এবং আগামীতে এ সহযোগিতা অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চরআমখাওয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান আকন্দ। তিনি বলেন, একদিকে মহামারী করোনা ভাইরাস অন্যদিকে দীর্ঘসময় বন্যা। দুইয়ে মিলে অনেকটাই মানবেতর জীবনযাপন করছে আমার ইউনিয়নের খেটে খাওয়া মানুষগুলো। সরকারি সহায়তার জন্য অনেকটাই উপকৃত দরিদ্র পরিবার। এ সময় তিনি প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করেন।