দেওয়ানগঞ্জে স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা, গৃহবধূর আত্মহত্যার চেষ্টা

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় এক শিক্ষার্থী তার ঘরে উড়না দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। একই দিনে এক গৃহবধূ বিষ পানে আত্মহত্যার চেষ্টা করেছেন।

জানা গেছে, দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়নের বাছেদপুর গ্রামে প্রতিবন্ধী অটোচালক চাঁন মিয়ার মেঝ মেয়ে বাছেদপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী মীম আক্তার (১৩) ৩১ আগস্ট দিবাগত রাতে শোয়ার ঘরের ধর্ণার সঙ্গে উড়না পেঁচিয়ে আত্মহত্যা করার সময় উড়না খুলে চৌকিতে পড়ে যায়। পাশের ঘর থেকে মা এসে মুুমূর্ষূ অবস্থায় দেওয়ানগঞ্জ হাসপাতালে নিয়ে যান। ১ সেপ্টেবর ভোর ৪টার দিকে ওই শিক্ষার্থী মারা যায়।

ওই শিক্ষার্থীর বাবা চাঁন মিয়া জানান, কি কারণে তার মেয়ে এ ঘটনা করল তা তারা জানেন না।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম বাংলারচিঠিডটকমকে বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর মর্গে পাঠিয়েছে। শিক্ষার্থীর বাবা থানায় অপমৃত্যুর এজাহার দায়ের করেছে।

অপরদিকে ১ সেপ্টেম্বর দুপুরে দেওয়ানগঞ্জ উপজেলার কাঠারবিলের শফিউল হকের স্ত্রী প্রবিনা (২৫) বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। তাকে মুমূর্ষু অবস্থায় দেওয়ানগঞ্জ হাসপাতালে নেওয়া হয়। তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গৃহবধু জানান, তার স্বামীর সঙ্গে ঝগড়া করে তিনি বিষ খেয়েছিলেন।