ইসলামপুরে আলোকিত হলো আরো ৩৩৩টি পরিবার

সুইচ টিপে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন সংসদ সদস্য মো. ফরিদুল হক খান দুলাল। ছবি : বাংলারচিঠিডটকম

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

‘শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ’ এই স্লোগানে জামালপুরের ইসলামপুর উপজেলার গাইবান্ধা ইউনিয়নের আগুনের চর গ্রামে আলোকিত হলো আরো ৩৩৩টি পরিবার। ৪ জুলাই ইসলামপুর আসনের সংসদ সদস্য মো. ফরিদুল হক খান দুলাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে সুইচ টিপে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন। ৯১ লাখ টাকা ব্যয়ে প্রত্যন্ত অঞ্চলে এই বিদ্যুৎ লাইন স্থাপন করা হয়।

আগুনের চর গ্রামের মফিজ উদ্দিনের বাড়িতে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাইবান্ধা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক সর্দার। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ, জেলা পরিষদ সদস্য আব্দুর রাজ্জাক লাল মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শাহজাহান সরকার, যুগ্মসম্পাদক ও গাইবান্ধা ইউপি’র চেয়ারম্যান মাকছুদুর রহমান আনসারী, ইসলামপুর পল্লী বিদ্যুৎ সমিতির সহকারী মহাব্যবস্থাপক মনোয়ার হোসেন, উপজেলা যুবলীগের যুগ্মসম্পাদক মনিরুজ্জামান লাজু, জেলা পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক আসাদুল হক দুলাল, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আবুল কালাম আজাদ প্রমুখ।

এসময় আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। বিদ্যুৎ সংযোগ উদ্বোধনের পর দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।