সরিষাবাড়ীর উন্নয়ন কার্যক্রম নিয়ে তথ্য প্রতিমন্ত্রীর মতবিনিময়

বক্তব্য রাখেন তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান। ছবি : বাংলারচিঠিডটকম

মমিনুল ইসলাম কিসমত, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ীতে উপজেলার সরকারি বিভিন্ন উন্নয়ন কার্যক্রম নিয়ে জনপ্রতিনিধি, উপজেলা প্রশাসন ও সকল সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেছেন তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান। ২২ জুন দুপুর ১২টায় উপজেলা পরিষদের মিলনায়তনে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান তার বক্তব্যে বলেন, সরিষাবাড়ী উপজেলাকে রোল মডেল হিসাবে গড়ে তোলা হবে। সরকারি সকল কাজের জবাবদিহিতা থাকতে হবে। কোনো অনিয়ম হলে তদন্ত করে সে যেই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে।

প্রতিমন্ত্রী আরও বলেন, সরিষাবাড়ীর কর্মরত সকল সাংবাদিক বন্ধুদের নিয়ে অতি অল্প সময়ের মধ্যে মিটিং করবো আমি। সরিষাবাড়ী প্রেসক্লাবের সকল সমস্যা বসে সকলের সহযোগিতা নিয়ে তা নিরসন করা হবে। অবকাঠামোগত সকল উন্নয়ন আমি করে দিয়েছি। আরও যদি উন্নয়নমূলক কাজ বাকি থাকে সেইগুলারও সমাধান করা হবে। আগামীকাল (২৩ জুন) বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার জন্য সকলের সহযোগিতা চেয়ে তিনি তার বক্তব্য শেষ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গিয়াসউদ্দিন পাঠান, ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান জেলি আক্তার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, কামরাবাদ ইউপি চেয়ারম্যান মুনসুর রহমান খান, পিংনা ইউপি চেয়ারম্যান খন্দকার মোতাহের হোসেন জয় প্রমুখ।