বকশীগঞ্জে কলেজ অধ্যক্ষের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

সরকারি কিয়ামত উল্লাহ কলেজের অধ্যক্ষ, শিক্ষকদের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচারের প্রতিবাদে শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন। ছবি : বাংলারচিঠিডটকম

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জ সরকারি কিয়ামত উল্লাহ কলেজের অধ্যক্ষ, শিক্ষকদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন করেছে শিক্ষক-কর্মচারীরা। কলেজের শিক্ষক পরিষদের উদ্যোগে ১৫ মে দুপুর ১টায় কলেজের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্যকালে কলেজের অধ্যক্ষ ইদ্রিস আলী জানান, ১৪ মে কলেজ ছাত্রলীগের কয়েকজন নেতৃবৃন্দ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কলেজের অধ্যক্ষ মো. ইদ্রিস আলী ও অন্যান্য শিক্ষকদের বিরুদ্ধে আপত্তিকর পোস্ট দেন। এতে করে কলেজের অধ্যক্ষ ও শিক্ষকদের ব্যাপকভাবে সম্মানহানী ঘটে। মানববন্ধনে তিনি এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

মানববন্ধনে শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক প্রভাষক রবিউল ইসলাম, প্রভাষক শাহ আলম, প্রভাষক সাঈদ আসাদুল্লাহ, প্রভাষক মমিনুল ইসলাম, প্রভাষক আফরোফা ঋতুসহ শিক্ষক-কর্মচারীবৃন্দ অংশ নেন।

উল্লেখ যে, ১৩ মে ওই কলেজের অধ্যক্ষ মো. ইদ্রিস আলী কলেজ ছাত্রলীগের সভাপতি ফরহাদ রেজা, সাধারণ সম্পাদক আদনান আকাশের বিরুদ্ধে বকশীগঞ্জ থানায় একটি চাঁদাবাজি মামলা দায়ের করেন।