বকশীগঞ্জে কলেজ অধ্যক্ষের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

সরকারি কিয়ামত উল্লাহ কলেজের অধ্যক্ষ, শিক্ষকদের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচারের প্রতিবাদে শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন। ছবি : বাংলারচিঠিডটকম

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জ সরকারি কিয়ামত উল্লাহ কলেজের অধ্যক্ষ, শিক্ষকদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন করেছে শিক্ষক-কর্মচারীরা। কলেজের শিক্ষক পরিষদের উদ্যোগে ১৫ মে দুপুর ১টায় কলেজের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্যকালে কলেজের অধ্যক্ষ ইদ্রিস আলী জানান, ১৪ মে কলেজ ছাত্রলীগের কয়েকজন নেতৃবৃন্দ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কলেজের অধ্যক্ষ মো. ইদ্রিস আলী ও অন্যান্য শিক্ষকদের বিরুদ্ধে আপত্তিকর পোস্ট দেন। এতে করে কলেজের অধ্যক্ষ ও শিক্ষকদের ব্যাপকভাবে সম্মানহানী ঘটে। মানববন্ধনে তিনি এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

মানববন্ধনে শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক প্রভাষক রবিউল ইসলাম, প্রভাষক শাহ আলম, প্রভাষক সাঈদ আসাদুল্লাহ, প্রভাষক মমিনুল ইসলাম, প্রভাষক আফরোফা ঋতুসহ শিক্ষক-কর্মচারীবৃন্দ অংশ নেন।

উল্লেখ যে, ১৩ মে ওই কলেজের অধ্যক্ষ মো. ইদ্রিস আলী কলেজ ছাত্রলীগের সভাপতি ফরহাদ রেজা, সাধারণ সম্পাদক আদনান আকাশের বিরুদ্ধে বকশীগঞ্জ থানায় একটি চাঁদাবাজি মামলা দায়ের করেন।

sarkar furniture Ad
Green House Ad