বকশীগঞ্জে ভূমি সেবা সপ্তাহের শোভাযাত্রা

বকশীগঞ্জে ভূমি সেবা সপ্তাহের শোভাযাত্রা বের হয়। ছবি : বাংলারচিঠিডটকম

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। ১০ এপ্রিল বেলা ১০টায় উপজেলা ভূমি দপ্তরের উদ্যোগে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শোভাযাত্রাটি বের করা হয়।

শোভাযাত্রায় বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক নুরুল আলম, উপজেলা কৃষি কর্মকর্তা মো. আলমগীর আজাদ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সুলতান মাহমুদ, উপজেলা শিক্ষা কর্মকর্তা অরুনা রায়, উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি জি এম সাফিনুর ইসলাম মেজর, বকশীগঞ্জ সদর ইউনিয়ন ভূমি কর্মকর্তা আব্দুল গণি, উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের সুপারভাইজার সুশান্ত কুমার চক্রবর্তী, উপজেলা ভূমি দপ্তরের সার্ভেয়ার সাইফুল ইসলাম, ব্যবসায়ী আবদুল হামিদসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়ন ভূমি দপ্তরের ভূমি সহকারী কর্মকর্তা ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

শোভাযাত্রা শেষে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে উপজেলা ভূমি দপ্তরে স্থাপিত তিনটি স্টল পরিদর্শন করেন ইউএনও ও অন্যান্য কর্মকর্তা।

স্থানীয় পর্যায়ে ভূমি সংক্রান্ত সেবা নিশ্চিত করা ও ভূমি মালিকদের হয়রানি বন্ধে ১০ থেকে ১৬ এপ্রিল পর্যন্ত সচেতনতা সভাসহ বিভিন্ন কার্যক্রম পরিচালিত হবে।