মেলান্দহে মহিলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

মেলান্দহ উপজেলা মহিলা আওয়ামী লীগের বর্ধিত সভায় বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজমসহ অন্যান্য অতিথি নেতৃবৃন্দ। ছবি : বাংলারচিঠি ডটকম

আলী আকবর
নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠি ডটকম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জামালপুরের মেলান্দহ উপজেলা মহিলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা ২৪ নভেম্বর সকালে মেলান্দহ মির্জা আজম অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

মেলান্দহ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জেসমিন আখতারের সভাপত্বিতে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, যুগ্মসাধারণ সম্পাদক সালেহ সফিক গেন্দা, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন ও ছানোয়ার হোসেন ছানু, মহিলা বিষয়ক সম্পাদক ও কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য সাবিনা ইয়াসমিন, মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান চাঁন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক সুজা ও সাধারণ সম্পাদক মো. জিন্নাহ, ঝাউগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঞ্জুমনোয়ারা বেগম হেনা, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক হাসিনা বেগম, ফুলকোচা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক শাহিদা পারভীন প্রমুখ। সভা সঞ্চালনা করেন মেলান্দহ উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোছা. জয়নব বেগম।

সভায় উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ বক্তব্য রাখেন। এ ছাড়া এতে বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ও চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ের জন্যে সকল নেতাকর্মীকে এক সাথে কাজ করার আহ্বান জানান।