সরিষাবাড়ীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

সরিষাবাড়ীতে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা।ছবি: বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরে সরিষাবাড়ী উপজেলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন করা হয়েছে। সোমবার (১৬ মে) যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে, ক্রীড়া পরিদপ্তরের সহযোগিতা ও উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ রাসেল মিমি স্টেডিয়াম (গণময়দান) মাঠে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করা হয়।

জানা যায়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ২০২২ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল, বালিকা (অনূর্ধ্ব-১৭)- ২০২২ এর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উপমা ফারিসা ।

উদ্বোধনী অনুষ্ঠানে নির্বাহী কর্মকর্তা উপমা ফারিসা বলেন, ‘লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে কিশোর-কিশোরীদের ক্রীড়া চর্চায় উদ্বুদ্ধকরণ ও শারীরিক, মানসিক ও নান্দনিক বিকাশ, প্রতিযোগিতার মাধ্যমে সহিষ্ণুতা, মনোবল বৃদ্ধি এবং মাদকাশক্তি, জঙ্গিবাদসহ সকল ধরনের অসামাজিক কার্যকলাপ থেকে বিরত রাখার লক্ষ্যেই এ আয়োজন। ফুটবল টুর্নামেন্টে চারটি দল অংশ নেয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, পৌরসভার মেয়র মনির উদ্দিন, ডোয়াইল ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক স্বপন, আবু তাহের, আশরাফুল আলম মানিক প্রমুখ।