মেলান্দহে চালককে চেতনানাশক খাইয়ে অটোরিকশা ছিনতাই

হাসপাতালে চিকিৎসাধীন অটোরিকশাচালক রকিব হাসান। ছবি: বাংলারচিঠিডটকম

মো. মুত্তাছিম বিল্লাহ, মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের মেলান্দহে রকিব হাসান (১৫) নামে এক অটোরিকশাচালককে কলার সাথে চেতনানাশক খাইয়ে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ১ ফেব্রুয়ারি সকাল সাড়ে আটটার দিকে মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন স্টেশন সড়কে এ ঘটে। পরে স্থানীয়রা অজ্ঞান অবস্থায় চালককে মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তবে বর্তমানে তিনি শঙ্কামুক্ত রয়েছে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

রকিবের মা আছিয়া বেগম বলেন, রকিব পার্শ্ববর্তী ইসলামপুর উপজেলার চরপুটিমারী ইউনিয়নের চিনারচর এলাকার বাবুল বেপারীর ছেলে। সে চিনারচর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। করোনার কারণে স্কুল বন্ধ থাকায় তার বাবাকে রোজগারে সহযোগিতা করতে অটোরিকশা নিয়ে বের হয়।

তিনি আরও জানান, ১ ফেব্রুয়ারি সকাল ৭টার দিকে বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হয় রকিব। পরে হাসপাতাল থেকে একজন আমাদের ফোনে জানান, রকিব অজ্ঞান হয়ে পড়ে আছে। পরে আমরা হাসপাতালে আসি। জ্ঞান ফিরার পর রাকিব তার মাকে জানান, উপজেলার ডেফলা এলাকায় তার অটোরিকশায় উঠে মেলান্দহ আসবে বলে পরে তারা তাকে কলা খাইতে দেয়। কলা খেয়ে সে কিছুক্ষণ পর আর কিছু বলতে পারে না। তার মায়ের ধারনা, কলার সাথে চেতনানাশক খাইয়ে অজ্ঞান করে রাস্তায় ফেলে রেখে ছিনতাইকারীরা তার অটো নিয়ে পালিয়ে গেছে।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম বলেন, ঘটনাটি আমি শুনেছি তবে, এ ব্যাপারে এখনো কোনো অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।