ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনের মৃত্যুর ঘটনায় নিহতের বাড়ি শেরপুরে চলছে শোকের মাতম

নিহতের বাড়ি শেরপুরে চলছে শোকের মাতম। ছবি : বাংলারচিঠিডটকম

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর
বাংলারচিঠিডটকম

ঈদ শেষে ঢাকায় ফেরার পথে ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনের মৃত্যুর ঘটনায় নিহতদের বাড়ি শেরপুরের বাঘেরচরে চলছে শোকের মাতম। কান্না থামছেনা নিহতের স্বজনদের। ১৬ মে রাত ১২টায় ত্রিশাল উপজেলার আমিরাবাড়ি ইউপির রায়মনি হাসমতের মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- ভাই আমান উল্লাহ, বোন নাজমা ও ভাগ্নি লালমনি।

১৭ মে সকালে নিহতদের লাশ বাড়িতে পৌঁছালে এক হৃদয় বিদারক ঘটনার সৃষ্টি হয়। শোকে আর্তনাদ করছেন স্বজনরা আর শোকে নিস্তব্ধ হয়ে পড়ে পুরো গ্রাম।

স্থানীয় আসাদ, রহমত, হাসেম ও আফাজুল জানান, ঢাকা থেকে ঈদের আনন্দ ভাগাভাগি করতে বাড়ি আসে শেরপুরের বাঘেরচরের সেকান্দর আলীর ছেলে আমান উল্লাহ (৩০), মেয়ে নাজমা (৩৫) ও নাজমার কন্যা লালমনি। এদের মধ্যে আমান উল্লাহ ঢাকায় কাঁচামালের ব্যবসা করতো, নাজমা তার স্বামী ইব্রাহিমকে নিয়ে ঢাকায় একটি তৈরি পোশাক কারখানায় শ্রমিকের কাজ করতো। ১৬ মে রাতে শেরপুর থেকে বেগুন ভর্তি একটি পিকআপ ভ্যানে করে ঢাকায় রওনা দেয় তারা। ত্রিশালে পিকাআপ ভ্যানটি নিয়ন্ত্রন হারিয়ে বালুভর্তি একটি ট্রাকের সাথে ধাক্কা খায়। এ সময় দুমড়ে মুচড়ে যায় পিকআপ ভ্যানটি। আর ঘটনাস্থলেই ভাই আমান উল্লাহ বোন নাজমা ও ভাগ্নি লালমনির মৃত্যু হয়।