শেরপুরে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ ৪ জন নিহত

দুমড়ে-মুচরে যাওয়া সিএনজি অটোরিকশাটি। ছবি : বাংলারচিঠিডটকম

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর
বাংলারচিঠিডটকম

শেরপুরে ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষে সিএনজিতে থাকা স্বামী-স্ত্রীসহ ৪ যাত্রী নিহত হয়েছেন। এ সময় অটোতে থাকা আরও ৩ যাত্রী আহত হন। ৩১ জানুয়ারি সকালে সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের মির্জাপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- রুকসানা, সেলিম, ময়না ও জবেদ আলী। এর মধ্যে সেলিম ও ময়না সম্পর্কে স্বামী-স্ত্রী। পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার ও ঘাতক ট্রাকটি আটক করেছে।

স্বজনদের আহাজারি। ছবি : বাংলারচিঠিডটকম

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকাল পৌনে ৯টার দিকে একটি সিএনজিচালিত অটোরিকশা জেলার নালিতাবাড়ী উপজেলার নন্নী বাজার থেকে যাত্রী নিয়ে শেরপুর শহরে আসছিল। পথিমধ্যে শেরপুর-নালিতাবাড়ী সড়কের মির্জাপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিকশাটি দুমড়ে-মুচরে সড়কের পাশে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই সিএনজির ৩ যাত্রী নিহত ও হাসপাতালে আনার পর আরও একজন মারা যায়। গুরুতর আহত ৩ জন বর্তমানে সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

সদর হাসপাতালে কর্তব্যরত জরুরি চিকিৎসা কর্মকর্তা নুপুর ভৌমিক জানান, আহতদের অবস্থাও আশংকাজনক।

সদর থানার ওসি আব্দুল্লাহ-আল মামুন জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে।