আবৃত্তিকার দেবজ্যোতি সেনশর্মার ইউটিউব চ্যানেল উদ্বোধন

দেবজ্যোতি সেনশর্মার ইউটিউব চ্যানেল ‘দেবজ্যোতির আবৃত্তি’র শুভ উদ্বোধনী কেক কাটেন কবি মুহাম্মদ বাকি বিল্লাহ। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

প্রথিতযশা জনপ্রিয় আবৃত্তিকার দেবজ্যোতি সেনশর্মার কণ্ঠে শোনা যাচ্ছে তারই ইউটিউব চ্যানেল ‘দেবজ্যোতি আবৃত্তি’তে। ১৪ জানুয়ারি রাত ৮টায় শহরের বজরাপুরে জেলা আওয়ামী লীগের সভাপতি কবি ও আইনজীবী মুহাম্মদ বাকি বিল্লাহর বাসভবনে এই চ্যানেলটির উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আইনজীবী কামরুল হাসান পলাশের সভাপতিত্বে ও সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আইনজীবী মুহাম্মদ বাকি বিল্লাহ। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সরকারি আশেক মাহমুদ কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুল হাই আলহাদী, কবি সাযযাদ আনসারী, আইনজীবী মো. মোস্তাফিজুর রহমান লিটন, স্থপতি জোনাইদ খালিদ, আইনজীবী আসাফ উদ দৌলাহ, প্রভাষক ইতিমদ্দৌলা হিন্দোল, প্রভাষক মাহবুবুর রহমান রবিন, ব্যাংক কর্মকর্তা আশরাফ হোসেন, নাট্যাভিনেতা লিটন তরফদার, বাংলারচিঠিডটকমের সম্পাদক জাহাঙ্গীর সেলিম, কালের কণ্ঠের সাংবাদিক মোস্তফা মনজু, সমকালের সাংবাদিক আনোয়ার হোসেন মিন্টু প্রমুখ।

বক্তব্য রাখেন আবৃত্তিকার দেবজ্যোতি সেনশর্মা। ছবি : বাংলারচিঠিডটকম

আলোচনা পর্বের মাঝে পূর্বনির্ধারিত সময় রাত ৮টায় প্রধান অতিথি মুহাম্মদ বাকি বিল্লাহ দেশের প্রথিতযশা জনপ্রিয় আবৃত্তিকার দেবজ্যোতি সেনশর্মার ইউটিউব চ্যানেল ‘দেবজ্যোতির আবৃত্তি’র শুভ উদ্বোধন করেন। পরে আলোচনা সভা শেষে তিনি চ্যানেলটির শুভজন্মক্ষণের কেকও কাটেন। কবি নির্মলেন্দু গুণের ‘ওটা কিছু নয়’ কবিতা আবৃত্তির মধ্য দিয়ে যাত্রা শুরু হয় এই চ্যানেলটির। এ সময় আবৃত্তিকার দেবজ্যোতি সেনশর্মা তার এই চ্যানেলটি চালিয়ে যেতে সবার কাছেই সার্বিক সহযোগিতা কামনা করেন এবং সবাইকে চ্যানেলটি সাবস্ক্রাইব করে যুক্ত থাকার অনুরোধ করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি মুহাম্মদ বাকি বিল্লাহসহ অংশগ্রহণকারী সবাই দেবজ্যোতি সেনশর্মার এই ইউটিউব চ্যালেনটির উত্তরোত্তর সফলতা কামনা করেন।