জামালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের রোগ মুক্তি কামনায় দেওয়ানগঞ্জে দোয়া মাহফিল

লুৎফর রহমান

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এটিএন বাংলা, এটিএন নিউজের জেলা প্রতিনিধি ও সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ জামালপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মো. লুৎফর রহমানের রোগ মুক্তি কামনায় দেওয়ানগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৫ জানুয়ারি জুমার নামাজের পর দেওয়ানগঞ্জ মডেল থানা জামে মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মসজিদের ইমাম মোহাম্মদ আলী।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি মুহাম্মদ মহব্বত কবীর, ওসি তদন্ত মনিবুর রহমান, এসআই সহিজল হক, সাইফুল ইসলাম, কামরুজ্জামান, প্রেসক্লাবের সভাপতি ইত্তেফাক প্রতিনিধি রেজাউল করিম এলান, জ্যেষ্ঠ সহ-সভাপতি নয়া দিগন্ত প্রতিনিধি খাদেমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ভোরের কাগজ প্রতিনিধি বিল্লাল হোসেন মন্ডল ও স্থানীয় মুসল্লিগণ।

উল্লেখ যে, ১৩ জানুয়ারি রাতে সাধারণ সম্পাদক লুৎফর রহমান হৃদরোগে আক্রান্ত হলে প্রথমে তাকে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ১৪ জানুয়ারি সকালে তার উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ থেকে রেফার্ড করা হয়। ঢাকায় ইউনাইটেড হাসপাতালে তিনি চিকিৎসাধীন রয়েছেন।