মা ও শিশু কল্যাণ পুকুর সৌন্দর্য্যবর্ধন কাজের উদ্বোধন করলেন মেয়র

সৌন্দর্য্যবর্ধন কাজের উদ্বোধন করেন জামালপুর পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি। ছবি : বাংলারচিঠিডটকম

আলী আকবর, নিজস্ব প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জামালপুর শহরের মাতৃ সদন সড়কে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের ঐতিহ্যবাহী পুকুরের সৌন্দর্য্যবর্ধন কাজ শুরু করা হয়েছে। ৪ জানুয়ারি দুপুরে পুকুরটির সৌন্দর্য্যবর্ধন কাজের উদ্বোধন করেন জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি।

জামালপুর জেলার ৮টি পৌরসভার ভৌত অবকাঠামো প্রকল্পের উদ্যোগে প্রায় ১ কোটি টাকা ব্যায়ে এই পুকুরের সৌন্দর্য্যবর্ধন করছে জামালপুর পৌরসভা।

মা ও শিশু কল্যাণ কেন্দ্রের পুকুরের সৌন্দর্য্যবর্ধন প্রকল্পের আওতায় রয়েছে চারপাশে অত্যাধুনিক গ্রিল ও পুকুরের চারপাশে রোপণ করা হবে বিভিন্ন প্রকারের গাছ। থাকবে উন্নত ওয়াকওয়ে। শোভা বৃদ্ধির জন্য আলোকস্জ্জা ও পাশে ফুটপাথে আধুনিক কারুকাজযুক্ত টাইলস লাগানো হবে।

উদ্বোধনের সময় অন্যান্যের মধ্যে জামালপুর পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক এবং স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর যুগ্মআহ্বায়ক চিকিৎসক সাজদা-ই-জান্নাত তনু, জামালপুর পরিবার পরিকল্পনা বিভাগের উপপরিচালক মো. হুমায়োন কবির তালুকদার, জামালপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী সুব্রত তরফদার, মা ও শিশু কল্যাণ কেন্দ্রের চিকিৎসা কর্মকর্তা চিকিৎসক উম্মে হাবিবা, পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী মোস্তফা কামাল সুমন, বিশিষ্ট ব্যবসায়ী মো. আবুল কালাম আজাদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।