দুর্যোগে জনগণের পাশে শেখ হাসিনা ছাড়া আর কেউ নেই : তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান

সরিষাবাড়ীতে রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্তদের ত্রাণ বিতরণ করেন তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান। ছবি : বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান বলেন, দুর্যোগে জনগণের পাশে শেখ হাসিনা ছাড়া আর কোন দলের লোক তাদের পাশে নেই। দেশের যে কোন প্রাকৃতিক দুর্যোগে আওয়ামী লীগ সব সময় অসহায় ও নিম্নআয়ের মানুষের পাশে আছে। জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। যতদিন এই প্রাকৃতিক দুর্যোগ ও বন্যা থাকবে ততদিন সরকারে ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে।

১১ সেপ্টেম্বর সকালে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার কামরাবাদ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে জেলা রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত ১ হাজার পরিবারের মাঝে চাল, ডাল, তেল, চিনি, লবণ ও সুজি এসব খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তথ্য প্রতিমন্ত্রী আরও বলেন, বৈশ্বিক করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্তদের বাড়ি বাড়ি গিয়ে প্রধানমন্ত্রীর দেওয়া খাদ্য সামগ্রী আমরা বিতরণ করেছি। সরকার বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের সার, বীজ, ধানের চারাসহ বিভিন্ন উপকরণ বিনামূল্যে বিতরণ করেছে। এই দুর্যোগে আওয়ামী লীগ ছাড়া আর কোন দলের লোকদের জনগণের পাশে দেখা যায়নি। এসব কারণেই জনগণ তাদের সেবা করার দায়িত্ব দেন বলে তিনি বলেন।

জামালপুর জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সহ-সভাপতি আশরাফ হোসেন তরফদারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ওসি) শিহাব উদ্দিন আহমেদ, জেলা রেডক্রিসেন্টে সোসাইটির সাধারণ সম্পাদক মাসুম রেজা রহিম, কার্যকরী সদস্য সোহরাব হোসেন বাবুল, জেলা যুব রেড ক্রিসেন্টে সোসাইটির সভাপতি সাদ্দাম হোসেন, ইউপি চেয়ারম্যান মুনছুর রহমান প্রমুখ।

Views 53 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad