আইনজীবী সমিতির সভাপতিসহ জামালপুরে করোনায় আরও আক্রান্ত ১৩

জ্যেষ্ঠ প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জামালপুর জেলা আইনজীবী সমিতির সভাপতিসহ জামালপুরে ৩০ আগস্ট নতুন করে আরও ১৩ জন করোনাভাইরাসে আক্রান্ত নতুন রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্ত হলেন এক হাজার ৩৪২ জন। জামালপুরের সিভিল সার্জন কার্যালয় সূত্র এসব তথ্য নিশ্চিত করেছে।

সূত্রটি জানায়, জামালপুরের শেখ হাসিনা মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ৩০ আগস্ট ৮১টি নমুনা পরীক্ষায় নতুন করে আরও ১৩ জন করোনার রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে জামালপুর সদর উপজেলায় নয়জন, সরিষাবাড়ীতে তিনজন এবং মেলান্দহ উপজেলায় রয়েছেন একজন। তাদের মধ্যে নয়জন পুরুষ ও চারজন নারী রয়েছেন।

নতুন করে করোনায় আক্রান্তদের মধ্যে জামালপুর সদর হাসপাতালের একজন চিকিৎসা কর্মকর্তা, জামালপুর পৌরসভার দেওয়ানপাড়ায় জেলা আইনজীবী সমিতির সভাপতি ও তার মেয়ে, বেলটিয়ায় একজন র‌্যাব সদস্য, সরদারপাড়ায় একজন গৃহিনী এবং জঙ্গলপাড়া ভোটঘর, কালাবহ, বকুলতলা, বাগেরহাটা ও সরদারপাড়ায় রয়েছেন একজন করে। এছাড়া জেলার সরিষাবাড়ী উপজেলার শিমলাবাজার এলাকায় একজন বয়স্ক নারী ও এক যুবক, করগ্রামে ষাটোর্ধ্ব বয়সের এক ব্যক্তি এবং জেলার মেলান্দহ উপজেলায় ষাটোর্ধ্ব বয়সের একজন নারীর করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

সিভিল সার্জন চিকিৎসক প্রণয় কান্তি দাস এ প্রতিবেদককে জানান, ৩০ আগস্ট নতুন করে শনাক্ত ব্যক্তিরাসহ এ পর্যন্ত জামালপুর জেলায় মোট করোনার রোগী শনাক্ত হয়েছে এক হাজার ৩৪২ জন এবং সুস্থ হয়েছেন এক হাজার ৫৩ জন। মারা গেছেন ২১ জন। বর্তমানে হাসপাতালে এবং হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ২৬৮ জন।