সরিষাবাড়ীতে করোনায় আওয়ামী লীগনেতার মৃত্যু

বাবলুর রহমান

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘ ৮ দিন পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন জামালপুরের সরিষাবাড়ী উপজেলার আওয়ামী লীগনেতা বাবলুর রহমান। ২৯ জুলাই সকাল ৯টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি মারা যান। সে পৌর এলাকার ভুরারবাড়ী গ্রামের মৃত আজিজুর রহমান নায়েবের ছেলে ও পৌরসভার ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। তার মরদেহ ২৯ জুলাই সন্ধ্যায় স্বাস্থ্যবিধি মেনে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানা যায়, বাবলুর রহমানের করোনা উপসর্গ দেখা দিলে ২১ জুলাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরিক্ষার নমুনা দেন তিনি। ২২ জুলাই করোনা পজেটিভ প্রতিবেদন আসলে ঐদিন রাতেই শেখ হাসিনা মেডিকেল কলেজের আইসোলেশনে ভর্তি করা হয় তাকে। শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে ২৪ জুলাই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এক শোকবার্তায় তার আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব উদ্দিন আহমদ এ প্রতিবেদককে জানান, করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় এক জনের মুত্যু হয়েছে। সকল স্বাস্থ্যবিধি অনুসরণ করে তার দাফন সম্পন্ন করা হয়েছে।