ইসলামপুরে সুশাসনের কৌশলগত যোগাযোগ কর্মশালা সমাপ্ত

কর্মশালা শেষে সনদপত্র গ্রহণ করেন সাংবাদিক লিয়াকত হোসাইন লায়ন। ছবি : বাংলারচিঠিডটকম

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের ইসলামপুর উপজেলায় দু’দিনব্যাপী সুশাসনের কৌশলগত যোগাযোগ শীর্ষক কর্মশালা শেষ হয়েছে। ব্রিটিশ কাউন্সিলের আর্থিক সহায়তায় ইসলামপুর উপজেলা পরিষদ মিলনায়তনে সাংবাদিকদের নিয়ে এ কর্মশালার আয়োজন করে জাতীয় গণমাধ্যম ইন্সটিটিউট প্লাটফ্রম ফোর ডায়ালগ (পি ফোর ডি)। ১১-১২ মার্চ এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

১২ মার্চ কর্মশালার সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মিজানুর রহমান। এতে বক্তব্য রাখেন জেলা জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা নূরুন নবী খন্দকার, জাতীয় গণমাধ্যম ইনিস্টিটিউটের প্রোগ্রামার ও কর্মশালা পরিচালক আব্দুস সালাম, জাতীয় গণমাধ্যম ইনিস্টিটিউটের উপ-পরিচালক আবু জার গাফফারী, গবেষণা কর্মকর্তা ফাইম সিদ্দিকী, উপ-সহকারী প্রকৌশলী রাসেল মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

দু’দিনব্যাপী এ কর্মশালায় শুদ্ধাচার, তথ্য অধিকার, বাংলাদেশের তথ্য আইন, সেবা প্রদান, সুবিধা ও বাস্তবায়ন, অভিযোগের প্রতিকার, সাধারণ মানুষের সুবিধা ও সুফল অর্জন হয় এমন বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়। কর্মশালার সমাপনী অনুষ্ঠানের আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ অংশগ্রহণকারী সাংবাদিকদের মাঝে সনদপত্র বিতরণ করেন।