সানন্দবাড়ীতে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সমাবেশ

নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সমাবেশ অনুষ্ঠিত হয়। ছবি : বাংলারচিঠিডটকম

বোরহানউদ্দিন, সানন্দবাড়ী (দেওয়ানগঞ্জ) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চর আমখাওয়া ইউনিয়নে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। ১৯ ফেব্রুয়ারি দুপুরে ইউনিয়ন পরিষদ মাঠে এ সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম।

ওসি এম এম ময়নুল ইসলাম তার বক্তব্যে বলেন, মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার। নারী ও শিশু যাতে কোন হয়রানির শিকার না হয়, সেজন্য সকলের সহযোগিতা চান তিনি। বাল্যবিয়ে যাতে না হয় তার জন্য সবাইকে সচেতন থাকতে হবে।

চর আমখাওয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান আকন্দের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা শামছুল হক কমাণ্ডার ও আবুবকর সিদ্দিক, সানন্দবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজিম উদ্দিন, কবি আজিজুর রহমান, মিতালী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক শহিদুর রহমান, চর আমখাওয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ইউনুছ আলী মোল্লা, চর আমখাওয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আবুসামা আকন্দ, সানন্দবাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রেজাউল করিম লাভলু ও হাজী বশরত আলী। অনুষ্ঠানটি পরিচালনা করেন সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক হাবিবুর রহমান।