দেওয়ানগঞ্জে এসএমসি সদস্যদের সিডস এর ধারণায়ন

ধারণায়ন সভায় বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা কর্মকর্তা আফতাব উদ্দিন। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

প্রাথমিক শিক্ষার গুণগত ও মানোন্নয়নের লক্ষ্যে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় উন্নয়ন সংঘের সিডস প্রকল্পের আওতায় ২৩ ডিসেম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সদস্যদের দায়িত্ব, কর্তব্য বিষয়ে এক ধারণায়ন সভা অনুষ্ঠিত হয়। উপজেলার পোল্লাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা আফতাব উদ্দিন।

পোল্লাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও বাহাদুরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাকেরুজ্জামান রাখালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উন্নয়ন সংঘের সিডস প্রকল্পের শিক্ষা কর্মকর্তা আবু হেনা মোস্তফা, মাঠ সহায়ক মনজুরুল হক প্রমুখ।

সভায় পোল্লাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মদনেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির মোট ৩০ জন সদস্য উপস্থিত ছিলেন। সভায় শিক্ষার মানোন্নয়নে কমিটির সদস্যদের সুচারুভাবে দায়িত্ব ও কর্তব্য পালনের মাধ্যমে ভূমিকা রাখার আহ্বান জানানো হয়।

উল্লেখ, দাতা সংস্থা স্ট্রমি ফাউন্ডেশনের অর্থায়নে পরিচালিত মর্যাদা ও স্থায়ীত্বশীলতার সাথে আর্থ-সামাজিক ক্ষমতায়তন (সিডস) প্রকল্পটি উন্নয়ন সংঘ জামালপুর জেলার ইসলামপুর, দেওয়ানগঞ্জ ও বকশীগঞ্জ উপজেলায় বাস্তবায়ন করে আসছে।