নকলায় বঙ্গবন্ধুর জীবনী সম্পর্কে আলোচনা ও কুইজ প্রতিযোগিতা

নকলায় বঙ্গবন্ধুর জীবনী সম্পর্কে আলোচনা ও শিক্ষার্থীদের নিয়ে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ছবি : বাংলারচিঠিডটকম

শফিউল আলম লাভলু, নকলা (শেরপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

শেরপুরের নকলা উপজেলায় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী সম্পর্কে আলোচনা ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ২৫ সেপ্টেম্বর দুপুরে উপজেলা বঙ্গবন্ধু শিশু ও গবেষণা পরিষদের আয়োজনে গণপদ্দি উচ্চ বিদ্যালয়ের কক্ষে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু শিশু ও গবেষণা পরিষদের সভপতি মুজিবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, বঙ্গবন্ধু শিশু ও গবেষণা পরিষদের সাধারণ সম্পাদক মাহবুবর রহমান বিদ্যুৎ, হাজী জালমামুদ কলেজের সাবেক অধ্যক্ষ লুৎফর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক খলিলুর রহমান, জেলা পরিষদের সদস্য ছামিউল হক মুক্তা, গণপদ্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম সোহেল, যুগ্মআহবায়ক রেজাউল করিম রিপন প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, স্থানীয় শিক্ষক, শিক্ষার্থী, এমবি টিভির সাংবাদিক শফিউল আলম লাভলুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী সম্পর্কে আলোচনা করেন এবং শিক্ষার্থীদের মাঝে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে কুইজে বিয়জীদের পুরস্কার দেওয়া হয়।